সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দিরাইয়ে মেসেঞ্জার গ্রুপে সংগঠিত হয়ে ২০০৪ ব্যাচের খাদ্য সামগ্রী বিতরণ

দিরাইয়ে মেসেঞ্জার গ্রুপে সংগঠিত হয়ে ২০০৪ ব্যাচের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ সুনামগঞ্জের দিরাইয়ে মেসেঞ্জার গ্রুপের মাধ্যমে সংগঠিত হয়ে করোনাভাইরাসের কারণে ঘর বন্দি হয়ে পড়া দিনমজুর, রিকসা চালক, অসহায় উপজেলার ৭০ টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেছে দিরাই মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৪ ব্যাচের শিক্ষার্থীরা।
মঙ্গলবার এসএসসি ২০০৪ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে দিরাই মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে ছিল পরিবার প্রতি ৪ কেজি চাউল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১কেজি ভোজ্য তৈল, ১ কেজি পিঁয়াজ, আধা কেজি লবন, ১টি সাবান।

২০০৪ ব্যাচের শিক্ষার্থী নুরুল আমীন জানান, মেসেঞ্জার গ্রুপের মাধ্যমে আমরা সংগঠিত হয়ে এই উদ্যোগটি হাতে নিয়েছি। করোনার প্রভাবে ক্ষতিগ্রস্তদের জন্য কিছু করার জন্য অনেক আগ থেকেই আমরা মেসেঞ্জার গ্রুপের মাধ্যমে দিরাই মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৪ ব্যাচের শিক্ষার্থীরাদের একত্র করার চেষ্ঠা করে আসছি অবশেষে তাতে সফল হলাম। এর জন্য বিশেষ করে ধন্যবাদ জানাচ্ছি ব্যাচ এর অনেকে যারা বিশ্বের বিভিন্ন স্থান থেকে এই করুন অবস্থার মধ্যেও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন- ব্যাচের শিক্ষার্থী রায়হান মিয়া, রাসেল সর্দার, নুরুল আমীন, সানী রায়, জোতিস দাস, বিবেকানন্দ মজুমদার, কমল রায়, রুপম রায়, শিপলু রায়সহ অন্যান্য শিক্ষার্থীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com